ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

শাহ জালালে ওষুধ পাচারকালে আটক ২

455 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ২:৩৭:০০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুল্ক ফাঁকি দিয়ে ওষুধ পাচারকালে দুই ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃতরা হলেন- রাসেল (২৮) ও রাকিবুল (৩২)। তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলা সদরে। তাদের কাছ থেকে প্রায় ১২ লাখ টাকার ওষুধ জব্দ করা হয়।

ঢাকা: হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুল্ক ফাঁকি দিয়ে ওষুধ পাচারকালে দুই ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

আটককৃতরা হলেন- রাসেল (২৮) ও রাকিবুল (৩২)। তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলা সদরে। তাদের কাছ থেকে প্রায় ১২ লাখ টাকার ওষুধ জব্দ করা হয়।

শুক্রবার (১৫ মে) রাত সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) তানজিনা আক্তার বাংলানিউজকে এ খবরের সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, আটক দুই যাত্রী মালয়েশিয়ান এয়ার লাইন্সের ফ্লাইট-১১২ এর যাত্রী ছিল। তারা বিমান থেকে নেমে লাগেজসহ বেরিয়ে ক্যানোপি এলাকায় এলে এপিবিএন’র গোয়েন্দা ইউনিটের সদস্যদের সন্দেহ হয়। এরপর এপিবিএন কার্যালয়ে নিয়ে তাদের লাগেজ তল্লাশি করে বিপুল পরিমান চোখের ড্রপ ও ডায়বেটিসের ওষুধ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১২ লাখ টাকা।

তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানার মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ০০৩৮ ঘণ্টা, মে ১৬, ২০১৫
আইএ/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 14:37:00