ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

এবারও মালদ্বীপ মাতাতে যাচ্ছেন সাবিনা

1110 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১২:৪৬:০০ পিএম

এর আগেও মহিলা ফুটসাল ফিয়েস্তায় পুলিশ ক্লাবের জার্সি গায়ে মালদ্বীপ মাতিয়ে এসেছেন বাংলাদেশ মহিলা ফুটবল দলের সহ-অধিনায়ক সাবিনা খাতুন। ৬ ম্যাচে ৩৭ গোল করে মালদ্বীপ থেকে চমক জাগানো একগাদা অফার নিয়ে দেশে ফিরেছিলেন তিনি।

ঢাকা: এর আগেও মহিলা ফুটসাল ফিয়েস্তায় পুলিশ ক্লাবের জার্সি গায়ে মালদ্বীপ মাতিয়ে এসেছেন বাংলাদেশ মহিলা ফুটবল দলের সহ-অধিনায়ক সাবিনা খাতুন। 

৬ ম্যাচে ৩৭ গোল করে মালদ্বীপ থেকে চমক জাগানো একগাদা অফার নিয়ে দেশে ফিরেছিলেন তিনি। এবার আবারও দ্বীপরাষ্ট্রটিতে খেলার ডাক পেয়েছেন এ স্ট্রাইকার। এবার সাবিনা খেলবেন আর্মি ফুটবল দলে।

তবে এবার আগেরবারের চেয়ে প্রায় দ্বিগুণ অফারে (১৪০০ ডলার) আর্মি ক্লাবে যোগ দিলেন তিনি।

ফুটসাল ফিয়েস্তা সিক্স-এ সাইড হলেও এবার বড় পরীক্ষার মুখোমুখি হতে যাচ্ছেন সাবিনা। এবার তিনি লিগ খেলবেন। এ উপলক্ষে ১৯ মে মালদ্বীপ যাবেন তিনি। তবে এবার আর একা নন তিনি, মালেগামী বিমানে তার সঙ্গী আরেক সাবিনা, গোলরক্ষক সাবিনা আক্তার।

এছাড়া যেতে পারেন আরেক মহিলা ফুটবলার মিরোনা আক্তারও। তবে তার বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। দিন তিনেকের মধ্যে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

বাফুফের মহিলা উইংয়ের ডেপুটি চেয়ারম্যান মাহফুজা আকতার কিরন বাংলানিউজকে জানান, এর ফলে বাংলাদেশি নারী ফুটবলারদের জন্য নতুন দুয়ার উন্মোচিত হয়েছে। সাবিনা ফুটসাল ফিয়েস্তায় ভালো খেলায় মালদ্বীপের কয়েকটা ক্লাব আমাদের ফুটবলার নিতে চেয়েছে। ফলে বাংলাদেশের সম্মান আরও বেড়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, ১৫ মে, ২০১৫
ইয়া/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 12:46:00