ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

ফ্যান্টাসি কিংডমে নতুন কনভেনশন সেন্টার উদ্বোধন

839 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১২:০৫:০০ পিএম

কনকর্ড গ্রুপের চারদশক পূর্তি উপলক্ষে ফ্যান্টাসি কিংডমে একটি নতুন কনভেনশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৫ মে) সন্ধ্যায় ফ্যান্টাসি কিংডমে আয়োজিত চারদশক পূর্তি উৎসবে এর উদ্বোধন করেন কনকর্ড গ্রুপের চেয়ারম্যান এসএম কামাল উদ্দিন।

অশুলিয়া (ঢাকা): কনকর্ড গ্রুপের চারদশক পূর্তি উপলক্ষে ফ্যান্টাসি কিংডমে একটি নতুন কনভেনশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৫ মে) সন্ধ্যায় ফ্যান্টাসি কিংডমে আয়োজিত চারদশক পূর্তি উৎসবে এর উদ্বোধন করেন কনকর্ড গ্রুপের চেয়ারম্যান এসএম কামাল উদ্দিন।

কনভেনশন সেন্টার ছাড়াও অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কনকর্ড গ্রুপের রেডি মিক্স, গার্মেন্টস কারখানার নতুন উৎপাদন লাইন ও ফ্রি স্টাইলার নামের একটি ডেনিম ব্রান্ডের উদ্বোধন করা হয়।

এ সময় গ্রুপ চেয়ারম্যান বলেন, চারদশক আগে সদ্য স্বাধীন বাংলাদেশকে নতুন করে গড়ে তোলার দায়িত্ব নিয়েছিল কনকর্ড গ্রুপ। সেই দায়িত্ব পালনে সর্বদাই কঠোর পরিশ্রম করেছেন কনকর্ড গ্রুপের সব সদস্য। বাংলাদেশের অগ্রযাত্রায় অংশ নিতে পেরে গর্বিত কনকর্ড গ্রুপ। কনকর্ড গ্রুপের অগ্রযাত্রাকে আরও বেগবান করতে সরকার ও দেশবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রুপের ভাইস চেয়ারম্যান ফরিদা কামাল, উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার কামাল, অর্থ-পরিচালক এনায়েত আকবর।

অনুষ্ঠানের শেষ অংশে ফ্রি স্টাইলারের সৌজন্যে অনুষ্ঠিত হয় ফ্যাশন শো।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, মে ১৫, ২০১৫
আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 12:05:00