ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

রূপগঞ্জে নিহত জালালের দাফন সম্পন্ন

415 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১১:৪৯:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত নজরুল ইসলাম বাবু হত্যা মামলার বাদী ও তার বাবা নিহত জালাল উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৫ মে) রাত ৮টার দিকে উপজেলার মাছিমপুর এলাকার সামাজিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে, বৃহস্পতিবার রাতে রাজধানীর মেট্রোপলিটন হাসপাতালে তিনি মারা যান।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত নজরুল ইসলাম বাবু হত্যা মামলার বাদী ও তার বাবা নিহত জালাল উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৫ মে) রাত ৮টার দিকে উপজেলার মাছিমপুর এলাকার সামাজিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে,  বৃহস্পতিবার রাতে রাজধানীর মেট্রোপলিটন হাসপাতালে তিনি মারা যান।

এদিকে, হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে মাছিমপুর এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। এলাকায় রয়েছে অতিরিক্ত পুলিশ মোতায়েন। এলাকাবাসী রয়েছে আতঙ্কের মধ্যে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়,  বৃহস্পতিবার দুপুরে জালাল উদ্দিনকে সাদা মাইক্রোবাসের করে উঠিয়ে নিয়ে যায় ভিপি সোহেলসহ তার লোকজন। পরে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে ও একটি চোখ উপড়ে ঢাকা-সিলেট মহাসড়ক এলাকায় ফেলে রেখে যায়।

পরে স্থানীয় লোকজন জালাল উদ্দিনকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে, পরে মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৭টার দিকে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মাছিমপুর এলাকার সন্ত্রাসী ভিপি সোহেল বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড তাওলাদ, ভাগিনা সেলিম, সবুজ মিয়া ও হানিফ মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা, ফেনসিডিল, হেরোইন ও অস্ত্র ব্যবসা করে আসছে।

এসব অপকর্মের প্রতিবাদ করে একই এলাকার যুবক নজরুল ইসলাম বাবু। এর সূত্র ধরেই ২০১১ সালের ৫ নভেম্বর ভিপি সোহেল বাহিনী দিনে দুপুরে নজরুল ইসলাম বাবুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।

এ ঘটনায় তার বাবা জালালউদ্দিন বাদী হয়ে এ বাহিনীর সদস্যদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা তুলে নিতে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছেন ভিপি সোহেল বাহিনীর সদস্যরা। ১৬মে ওই হত্যা মামলার স্বাক্ষ্য গ্রহণের দিন ধার্য করা হয়েছিল।

এর আগেই মামলার বাদী জালাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করলো আসামি পক্ষ।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত-ওসি) এবিএম মেহেদী মাসুদ বাংলানিউজকে জানান, হত্যা মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 11:49:00