ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

রাঙামাটিতে আবাসিক হোটেল থেকে নারীর মৃতদেহ উদ্ধার

997 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১১:৪৫:০০ এএম
ছবি : প্রতীকী

ছবি : প্রতীকী

রাঙামাটি শহরের একটি আবাসিক হোটেল থেকে আসমা (৩৫) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ মে) সন্ধ্যায় শহরের রিজার্ভ বাজার এলাকার লেকসিটি হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় তার সঙ্গী হাসান নামে এক ব্যক্তি ও হোটেল ম্যানেজার পালিয়ে যায়।

রাঙামাটি: রাঙামাটি শহরের একটি আবাসিক হোটেল থেকে আসমা (৩৫) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ মে) সন্ধ্যায় শহরের রিজার্ভ বাজার এলাকার লেকসিটি হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় তার সঙ্গী হাসান নামে এক ব্যক্তি ও হোটেল ম্যানেজার পালিয়ে যায়।

পুলিশ জানায়, প্রায় ২৪ ঘণ্টা আগে আসমাকে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হোটেলের নিবন্ধন বই ও আসমার ব্যাগ তল্লাশি করে জানা যায়, কুমিল্লার কোটবাড়ির গন্ধবাড়ি এলাকার বাসিন্দা হাসান ও আসমা সারাদিন রুমের দরজা না খোলায় অনেক ডাকাডাকির পর শুক্রবার সন্ধ্যায় হোটেল ম্যানেজার পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে বিছানার ওপর আসমার মৃতদেহ পড়ে থাকতে দেখে। এ সময় তার মুখে রক্ত ও ফেনা ছিল।

রাঙামাটির সহকারী পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল জানান, গত ১২ মে ওই নারী-পুরুষ এ হোটেলে ওঠেন। এর আগে তারা প্রথমে কুমিল্লা থেকে কক্সবাজার এবং কক্সবাজার থেকে রাঙামাটি আসে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 11:45:00