ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

ঝিনাইদহে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু, আহত ৭

477 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১১:৪২:০০ এএম
ছবি : প্রতীকী

ছবি : প্রতীকী

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নের কুমিরাদহ গ্রামে ও সদর উপজেলার পাইকপাড়া গ্রামে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৭ জন।

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নের কুমিরাদহ গ্রামে ও সদর উপজেলার পাইকপাড়া গ্রামে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৭ জন।

নিহতরা হলেন- শৈলকুপা উপজেলার কুমিরাদহ গ্রামের মৃত মুসা শেখের ছেলে ইন্তাজ আলী (৫৫) ও পাইকপাড়া গ্রামের আওয়াল সরকারের ছেলে ওবাইদুল্যাহ (৪২)।

আহতরা হলেন- শৈলকুপার উপজেলার কুশনা গ্রামের ওলিয়ারের স্ত্রী রূপালি খাতুন (৩০), সদর উপজেলার করিমপুর গ্রামের বাবুল রহমানের স্ত্রী পায়রা খাতুন (৩৫), হরিণাকুণ্ডু উপজেলার দাড়িয়া পুর গ্রামের বিললাল হোসেনের স্ত্রী সোহাগী খাতুন (৩৮), পার মথুরাপুর গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী ফাহিমা খাতুন (৩২), কালীগঞ্জ উপজেলার দাদপুর গ্রামের আশিক (২৮), তার স্ত্রী শারমিন (২২) ও কোটচাঁদপুর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে আব্দুস সামাদ (৩২)।

শুক্রবার (১৫ মে) বিকেল ও সন্ধ্যায় এ বজ্রপাতের ঘটনা ঘটে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) এম এ হাশেম খান বাংলানিউজকে জানান, বিকেলে মাঠে নিজের জমির ধান কাটছিল ইন্তাজ আলী। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অন্যদিকে, সদর উপজেলার হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শামসুজ্জোহা জানান, সন্ধ্যায় মাঠ থেকে গরুর জন্য ঘাস কাটতে গেলে বজ্রপাতে মারা যান ওবাইদুল্যাহর।

আহতরা ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ১৫, ২০১৫
পিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 11:42:00