ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

পররাষ্ট্রমন্ত্রীকে বরণ করে নিলেন মালয়েশিয়া প্রবাসীরা

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, মে ১৫, ২০১৫
পররাষ্ট্রমন্ত্রীকে বরণ করে নিলেন মালয়েশিয়া প্রবাসীরা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: বাংলাদেশ ও মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের যৌথ কমিশনের বৈঠকে অংশ নিতে শুক্রবার (১৫ মে) মালয়েশিয়ায় এসেছেন পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী। স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় মালয়েশিয়ার পূর্বাঞ্চলীয় সাবাহ প্রদেশে পৌঁছান তিনি।



সাবাহের কোটা কিনাবালু বিমানবন্দরে পৌঁছালে পররাষ্ট্রমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন কুয়ালালামপুরে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনার শহীদুল ইসলাম, ডেপুটি হাইকমিশনার ফয়সাল, হেড অব চ্যান্সেলর (পলিটিক্যাল) রইস হাসান সরোয়ারসহ দূতাবাস কর্মকর্তারা।

দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি এস কে শাহীন বিষয়টি বাংলানিউজকে জানান। তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রীকে বরণ করে নেওয়ার সময় সাবাহের বাংলাদেশ কমিউনিটির নেতা মানিক মিয়া সেকেন্দার আলী, জামসেদ খান জামাল, আলিয়ার রহমান আলু ও মালয়েশিয়া আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

পরে সন্ধা সাড়ে ৭টায় সাবাহ প্রদেশের বাংলাদেশ কমিউনিটির সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নেন মাহমুদ আলী।

সূত্র জানিয়েছে, দু’দিনের সরকারি সফরে আসা মাহমুদ আলী দু’দেশের পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠকে অংশ নিয়ে মালয়েশিয়ার প্রতিশ্রুত সারওয়াক প্রদেশে শ্রমিক পাঠানো জন্য চাহিদাপত্রের বিষয়, ভিসা অব্যাহতির বাস্তবায়ন, নিয়োগ, অর্থনৈতিক সহযোগিতা ও বাণিজ্য বৃদ্ধিসহ দ্বিপক্ষীয় স্বার্থ সংশ্লিষ্ট নানা বিষয়ে কথা বলবেন।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, মে ১৫, ২০১৫/আপডেট ২১২৯ ঘণ্টা
এইচএ

** মালয়েশিয়ায় যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী, বরণের প্রস্তুতি প্রবাসীদের

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ