ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

সার্ক গলফের ফাইনালে বাংলাদেশ

788 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১০:১৬:০০ এএম

ভারতে চলমান কর্নাটক গলফ কোর্সের ১২তম সার্ক গলফ চ্যাম্পিয়নশিপের পুরুষ দলগত ইভেন্টে বাংলাদেশ ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। ফাইনালে ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

ঢাকা: ভারতে চলমান কর্নাটক গলফ কোর্সের ১২তম সার্ক গলফ চ্যাম্পিয়নশিপের পুরুষ দলগত ইভেন্টে বাংলাদেশ ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। ফাইনালে ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

শুক্রবার (১৫ মে) সকালে চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে বাংলাদেশের সেরা তিন অ্যামেচার গলফার ইসমাইল, রাসেল এবং আকবর যথাক্রমে আফগানিস্তানের সামিউল্লাহ, আফজাল আবদুল এবং নূর আহমেদকে সরাসরি ম্যাচে পরাজিত করেছেন।

এই নিয়ে সার্ক গলফ চ্যাম্পিয়নশিপে ফাইনালে সপ্তমবারের মতো খেলার যোগ্যতা অর্জন করল বাংলাদেশ।

আরেক সেমিফাইনালে ভারতের সেরা তিন অ্যামেচার গলফার ভিরাজ মাদাপ্পা, পুকরাজ এবং জয়বির সিং ভূটানের ওয়াচুক, ক্যাপ্টেন বিবি গুরুং এবং টিসেন্দ্রাকে সরাসরি ম্যাচে পরাজিত করে ফাইনালে উঠেছেন।

সেমিফাইনাল খেলা শেষে বাংলাদেশের সেরা তিন অ্যামেচার গলফার বলেছেন, ‘ভারতকে হারিয়ে শিরোপা নিয়ে দেশের মাটিতে ফিরতে চাই। ভারত শক্তিশালী দল হলেও সেমিফাইনালের মতো খেলতে পারলে ভারতকে পরাজিত করতে পারব।’

শনিবার (১৬ মে) সকাল সাতটায় একই ভেন্যুতে চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ১৫ মে ২০১৫
ইয়া/এমআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-15 10:16:00