ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

আল্লামা শফীর সঙ্গে নাছিরের সাক্ষাত

1486 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১০:০১:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন  চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন।  

শুক্রবার জুমার নামাজ শেষে হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম বড় মাদ্রাসায় হেফাজত আমিরের কার‌্যালয়ে দেখা করেন নাছির।

এর আগে মাদ্রসার মসজিদে জুমার নামাজ আদায় করেন তিনি। পরে মাদ্রাসার মেহমান খানায় মধ্যহ্নভোজ শেষে হেফাজত আমিরের সঙ্গে প্রায় একঘন্টা বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা করেন ।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভপাতি মোছলেম উদ্দিন আহমদ, রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল,কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ কমিটির সহ-সাধারণ সম্পাদক মাহমুদ সালাউদ্দিন চৌধুরী, শ্রমিকনেতা শফর আলী।

নবনির্বাচিত মেয়রের সঙ্গে থাকা আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক মাহমুদ সালাউদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, বোখারি শরীফ খতম ইসলাম ধর্মে একটি ফজিলতের বিষয়।  মূলত বোখারি শরীফে অংশগ্রহণ ও আল্লামা শফীর দোয়ার জন্য নবনির্বাচিত মেয়র নাছির ভাই হাটহাজারী মাদ্রসায় এসেছিলেন।  দীর্ঘ আলোচনায় শুধু ধর্মীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

আলাপচারিতা শেষে আ জ ম নাছির বোখারী শরীফ খতমে অংশ গ্রহণ করেন। বোখারি খতমে হেফাজতের আমির দেশের সমৃদ্ধি ও শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন। 

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মে ১৫, ২০১৫
বিপি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-15 10:01:00