ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

ল্যাপটপ কিনলে ফ্রিজ, টিভি, এসি ফ্রি!

2977 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৯:৪০:০০ এএম
ছবি: জি এম মুজিবুর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: জি এম মুজিবুর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

১৫তম ল্যাপটপ মেলায় মূল্যছাড় আর আকর্ষণীয় অফারের ছড়াছড়ি। এখানে ক্রেতারা বিশ্বখ্যাত ব্র্যান্ডের ল্যাপটপ, নোটবুক, ট্যাব কিনে পাচ্ছেন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, বিশ্বখ্যাত ব্র্যান্ডের টেলিভিশন, ট্যাব-স্মার্টফোনসহ নানা প্রযুক্তিপণ্য।

ঢাকা: ১৫তম ল্যাপটপ মেলায় মূল্যছাড় আর আকর্ষণীয় অফারের ছড়াছড়ি। এখানে ক্রেতারা বিশ্বখ্যাত ব্র্যান্ডের ল্যাপটপ, নোটবুক, ট্যাব কিনে পাচ্ছেন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, বিশ্বখ্যাত ব্র্যান্ডের টেলিভিশন, ট্যাব-স্মার্টফোনসহ নানা প্রযুক্তিপণ্য। তবে ক্রেতাকে অবশ্যই অফারটি ভালোভাবে দেখে তারপর সিদ্ধান্ত নিতে হবে কোন ব্র্যান্ডের ল্যাপটপ ক্রয় করবেন।
 
ক্রেতাদের সুবিধার্থে মেলা ঘুরে বাংলানিউজ তুলে ধরেছে বিশ্বখ্যাত বেশ কয়েকটি ব্র্যান্ডের অফার।
 
বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান ‘ডেল’র ল্যাপটপ, নোটবুক, ট্যাব কিনলে ক্রেতা স্ক্র্যচকার্ডের মাধ্যমে পেয়ে যেতে পারেন সনির ৪২ ইঞ্চি এলইডি টেলিভিশন।
 
বৃহস্পতিবার (১৪ মে) থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ল্যাপটপ মেলায় স্ক্র্যাচকার্ডের মাধ্যমে এ অফার দিয়েছে ডেল’র পরিবেশক কম্পিউটার সোর্স। তাদের প্যাভিলিয়ন থেকে যেকোনো মডেলের ল্যাপটপ, নোটবুক কিনলে সঙ্গে দিচ্ছে একটি স্ক্র্যাচকার্ড।
 
কম্পিউটার সোর্সের ব্র্যান্ড এক্সিকিউটিভ নাজিউর নাঈম বাংলানিউজকে বলেন, ডেল’র প্রতিটি মডেলের সঙ্গে ক্রেতাকে আমরা একটি স্ক্র্যাচকার্ড দিচ্ছি। স্ক্র্যাচকার্ড ঘষে ক্রেতা নিশ্চিত একটি উপহার পাচ্ছেন।

আর সর্বোচ্চ মানের উপহার হলো ৪২ ইঞ্চি এলইডি টেলিভিশন- বলেন তিনি।
 
নাঈম আরও জানান, স্ক্র্যাচকার্ডে অন্যান্য উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ২৪ ইঞ্চি এলইডি মনিটর, ৫ হাজার এমপিআর সমৃদ্ধ পাওয়ার ব্যাংক, পেন-ড্রাইভ, ইউএসবি অপটিক্যাল মাউস এবং পাঁচশ’ টাকা মানের শপিং গিফট ভাউচার। এ গিফট ভাউচারের বিপরীতে ক্রেতা পরবর্তীতে আগোরা অথবা আড়ং থেকে সমপরিমাণের পণ্য ক্রয় করতে পারবেন।
 
অফারটি থাকছে মেলার শেষদিন শনিবার (১৬ মে) মেলা চলা পর্যন্ত।
 
এছাড়াও ‘স্ক্র্যাচ অ্যান্ড উইন’ নামের অফারে ডেল ব্র্যান্ডের বিভিন্ন পরিবেশক দিচ্ছে ট্যাব, ওয়্যারলেস মাউস, অ্যান্টি ভাইরাস ও পাওয়ার ব্যাংক জেতার সুযোগ। শুধু তাই নয়; ব্র্যান্ডটি তাদের ল্যাপটপে দুই হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে।
 
আসুস ব্র্যান্ডও ‘স্ক্র্যাচ অ্যান্ড উইন’ নামের অফার ঘোষণা করেছে মেলা উপলক্ষে। এতে ক্রেতারা কার্ড স্ক্র্যাচ ঘষে দেশিয় ব্র্যান্ড ওয়ালটনের রেফ্রিজেটর, ইউনিটেক’র এয়ার কন্ডিশনার, রেইনকোর্ট, হেডফোন, ছাতা ও গিফট ভাউচার জেতার সুযোগ পাচ্ছেন।
 
‘সামার চ্যাম্প অফার’ নামের লেনোভোর অফারেও রয়েছে স্ক্র্যাচ কার্ড। এ কার্ড থেকে পাওয়া যাচ্ছে ব্রাভিয়া ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, স্মার্টফোন, ট্যাব, মোবাইল ফোন, প্রিন্টার, টি-শার্ট, স্পিকার, মাউস, পেনড্রাইভসহ নানা পুরস্কার।
 
সেই সঙ্গে মেলায় ইউরোপিয়ার ব্র্যান্ড ফ্লোরা লিমিটেড তাদের এক্সেসরিজ পণ্যে বিশেষ মূল্য ছাড় দিচ্ছে।
 
প্রথমবারের মতো মেলায় বিখ্যাত ‘রাপু’ ব্র্যান্ডের আকর্ষণীয় সব ওয়্যারলেস মাউস ও কি-বোর্ড নিয়ে আসছে গ্লোবাল ব্র্যান্ড। আর সেগুলোতে তারা ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হচ্ছে মেলায়।

গ্যাজেট গ্যাং সেভেন তাদের ট্যাব ও অন্যান্য সব পণ্যে দিচ্ছে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।
 
শনিবার (১৬ মে) মেলার শেষ দিন। সকাল ১০টায় শুরু হয়ে মেলা চলবে রাত ৮টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এমএইচপি/এমইএইচ/আইএ

** ল্যাপটপ মেলায় এসে উপহার পেলেন যারা
** ল্যাপটপ মেলার সময় বাড়ল একঘণ্টা
** এইচপিতে ডাবল অফার!
** ল্যাপটপ মেলায় ট্যাবে ঝড়ো অফার

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2015-05-15 09:40:00