ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

পিন্টুর স্মরণে বাহরাইনে দোয়া মাহফিল

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মে ১৫, ২০১৫
পিন্টুর স্মরণে বাহরাইনে দোয়া মাহফিল

বাহরাইন: বিএনপি কেন্দ্রীয় নিবার্হী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য নাসির উদ্দিন পিন্টুর আত্মার মাগফেরাত কামনায় ‍আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে মানামা মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (১৪ মে) স্হানীয় সময় রাত ৯টায় মানামা মহানগর বিএনপি কার্যালয়ে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


 
সংগঠনের সভাপতি মো. মোকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে উপদেষ্টা শাহ মোয়াজ্জেম হোসেন সোকার্নোর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাহরাইন বিএনপি’র সভাপতি শেখ মো. আব্দুল হান্নান।

এছাড়া গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মানামা মহানগর বিএনপি’র প্রধান উপদেষ্টা হামেদ কাজী হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, যুবদল সভাপতি মঞ্জুরুল আলম, জাসাস সভাপতি আল আমিন, জিয়া পরিষদ সভাপতি মনির বেপারী, মানামা মহানগর বিএনপি’র সহ-সভাপতি নুরুল হক, সোহরাব হোসেন, মহসিন চৌধ‍ুরী রিপন, নাছির উদ্দীন প্রমুখ।

আলোচনা সভা শেষে পিন্টুর আত্মার মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ