ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

ঝড়ো হাওয়ার তাণ্ডব, বজ্রপাতে ম্যাচ পরিত্যক্ত

989 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৮:৫৪:০০ এএম
ছবি : শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চলমান পেশাদার লিগে শুক্রবার (১৫ মে) মোহামেডান বনাম রহমতগঞ্জের মধ্যকার ম্যাচটি শুরুর ১০ মিনিটের মাথায় বৃষ্টি শুরু হয়। মুহূর্তেই তীব্র বৃষ্টির সাথে বজ্রপাতে কেঁপে ওঠে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম। এমন অবস্থায় ফুটবলারদের মাঠে অবস্থান করা অসম্ভব হয়ে পড়ে।

ঢাকা: চলমান পেশাদার লিগে শুক্রবার (১৫ মে) মোহামেডান বনাম রহমতগঞ্জের মধ্যকার ম্যাচটি শুরুর ১০ মিনিটের মাথায় বৃষ্টি শুরু হয়। মুহূর্তেই তীব্র বৃষ্টির সাথে বজ্রপাতে কেঁপে ওঠে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম। এমন অবস্থায় ফুটবলারদের মাঠে অবস্থান করা অসম্ভব হয়ে পড়ে।

এরপর প্রায় ৩০ মিনিটের বর্ষণে মাঠে পানি জমে যায়। আর তার সাথে ছিল দমকা হওয়ার তাণ্ডব। বাতাসের তীব্রতার পরেও আশা ছিল হয়তো বৃষ্টি শেষে আবারো মাঠে গড়াবে ম্যাচটি। কিন্তু না, মাঠে অতিরিক্ত পানি জমায় ও বজ্রপাতের কারণে স্টেডিয়ামের মাঠ খেলার জন্য উপযুক্ত মনে করেন নি রেফারি আব্দুল হান্নান।

সর্বশেষ ম্যাচ কমিশনার রফিকুল আলম চলমান ম্যাচটি ও দিনের দ্বিতীয় ম্যাচটিও (ব্রাদার্স-ফেনী) পরিত্যক্ত ঘোষণা করেন। এর ফলে লিগের খেলার সূচিতেও বেশ পরিবর্তন আসবে। প্রতিটি ম্যাচই একদিন করে পিছিয়ে যাবে।

আজকের ম্যাচ দু’টি আমাগীকাল (শনিবার, ১৬ মে) অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে বিকাল সোয়া চারটায় মোহামেডানের মুখোমুখি হবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। পরের ম্যাচে সন্ধ্যা সাড়ে ছয়টায় ব্রাদার্স ইউনিয়নের প্রতিপক্ষ ফেনী সকার ক্লাব।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ১৫ মে ২০১৫
ইয়া/এমআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 08:54:00