ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

‘প্রাথমিক শিক্ষা একটি গুরুত্বপূর্ণ অধ্যায়’

488 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৮:৪৫:০০ এএম

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেছেন, প্রাথমিক শিক্ষা জাতির জন্য একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। প্রাথমিক শিক্ষাকে যুগপোযোগি করার লক্ষে বর্তমান সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। কোমলমতি ছাত্র ছাত্রীদের হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তকসহ নানা ধরনের শিক্ষা উপকরণ পৌঁছে দেওয়া হচ্ছে।

নারায়ণগঞ্জ: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেছেন, প্রাথমিক শিক্ষা জাতির জন্য একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। প্রাথমিক শিক্ষাকে যুগপোযোগি করার লক্ষে বর্তমান সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। কোমলমতি ছাত্র ছাত্রীদের হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তকসহ নানা ধরনের শিক্ষা উপকরণ পৌঁছে দেওয়া হচ্ছে।

শুক্রবার (১৫ মে) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের লোকজ মঞ্চে অনুষ্ঠিত শিক্ষক সমাবেশ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

উপজেলা শিক্ষা অফিস আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. আনিছুর রহমান মিঞা ও পুলিশ সুপার ড. খন্দকার মহিদউদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাছের ভূঞা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত শিক্ষাসচিব নজরুল ইসলাম খান, নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দা মাহফুজা বেগম, পৌর মেয়র সাদেকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ্ আলম রূপম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মে ১৫, ২০১৫
টিএইচ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-15 08:45:00