ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

মোশারফ হত্যার বিচার দাবিতে মানববন্ধন-বিক্ষোভ

494 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৮:২১:০০ এএম

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) অপরাধ তত্ব ও পুলিশ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র এএসকে মোশারফকে হত্যার প্রতিবাদ এবং হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ময়মনসিংহে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ময়মনসিংহ: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) অপরাধ তত্ব ও পুলিশ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র এএসকে মোশারফকে হত্যার প্রতিবাদ এবং হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ময়মনসিংহে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শুক্রবার (১৫ মে) বিকেলে ময়মনসিংহের মুক্তাগাছা প্রেস ক্লাবের সামনে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের পাশে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা।

মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে ডাকবাংলো মাঠে এসে প্রতিবাদ সমাবেশ করে।

এসময় অন্যান্যদের মধ্যে আরকে মডেল হাই স্কুলের শিক্ষক ওয়ালীউল্লাহ মাসুদ, ঢাবি ছাত্র রাকিবুল ইসলাম, ডা. রঞ্জন কৈরী, ছাত্রলীগ নেতা তুষার, যুবলীগ নেতা আনোয়ারুল হক রাজা প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এটি/

** ভাসানী বিশ্ববিদ্যালয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-15 08:21:00