ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

বঙ্গবন্ধুর মাজারে ইউজিসির নতুন চেয়ারম্যানের শ্রদ্ধা

415 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৭:০৯:০০ এএম

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা বেদন করেছেন। শুক্রবার (১৫ মে) দুপুর ২টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

গোপালগঞ্জ: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করেছেন।

শুক্রবার (১৫ মে) দুপুর ২টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
 
এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল আজিম আরিফ উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে প্রফেসর আব্দুল মান্নান পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, জাতির পিতার মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করতে পেরে তিনি গর্ববোধ করছেন।

এ সময় অন্যান্যের মধ্যে ইউজিসির কর্মকর্তা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 07:09:00