ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

না’গঞ্জে পোশাক শ্রমিককে হত্যার অভিযোগ, লাশ উদ্ধার

233 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৭:০২:০০ এএম
ছবি : প্রতীকী

ছবি : প্রতীকী

জেলার সদর উপজেলার ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার একটি ডোবা থেকে নিখোঁজের দুইদিন পর পোশাক কারখানার শ্রমিক রামিনের (১৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ: জেলার সদর উপজেলার ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার একটি ডোবা থেকে নিখোঁজের দুইদিন পর পোশাক কারখানার শ্রমিক রামিনের (১৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ মে) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। রামিন মাসদাইর বাড়ৈভোগ ঘোষেরবাগ এলাকার বাসিন্দা ছিল। তার বাবার নাম নুরুল ইসলাম। সে মাসদাইর ‘ফারিহা পোশাক কারখানা’র শ্রমিক ছিল।

রামিনের মা আইনু বেগম বাংলানিউজকে অভিযোগ করে বলেন, মাসদাইর খানকা মোড় এলাকায় রাজুর স্ত্রী মুক্তা প্রেমের ফাঁদে ফেলে রামিনকে। তাদের উদ্দেশ্য ছিল আমার ছেলের টাকা হাতিয়ে নেওয়া। বুধবার (১৩ মে) দুপুরের দিকে রামিন আমাকে ফোন করে জানায় সে মুক্তার সঙ্গে আছে। এরপর থেকে সে নিখোঁজ। অনেক খোঁজ করে তাকে আর পাওয়া যায়নি।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিহতের পরিবারের পক্ষ থেকে যে অভিযোগ করা হয়েছে সেটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। অভিযুক্ত স্বামী-স্ত্রী রাজু ও মুক্তা পলাতক রয়েছেন বলেও জানান এসআই আমির।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মে ১৫, ২০১৫
আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 07:02:00