ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডলারে দাম বাড়লেও পদ্মা সেতুর কাজে ব্যাঘাত হবেনা

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, মে ১৫, ২০১৫
ডলারে দাম বাড়লেও পদ্মা সেতুর কাজে ব্যাঘাত হবেনা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের / ফাইল ফটো

মুন্সীগঞ্জ: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডলারে দাম বাড়লেও পদ্মা সেতুর নির্মাণ কাজের কোনো রকমের ব্যাঘাত হবে না।

শুক্রবার (১৫ মে) সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত মুন্সীগঞ্জের লৌহজংয়ের মাওয়ায় পদ্মাসেতু কাজের সাইট পরিদর্শন করেন মন্ত্রী।



এসময় সাংবাদিকদের সঙ্গে কাজের বিভিন্ন দিকয় নিয়ে আলাপকালে এ কথা বলেন ওবায়দুল কাদের।
 
তিনি বলেন, আগে যখন বাজেট হয় তখন ডলারের মূল্য কম ছিল। এখন মূল্য বেড়েছে তাই কষ্টও বেড়েছে। ২০১৮ সালের শেষের দিকে মূল সেতুর কাজ শেষ হবে।
 
মন্ত্রী বলেন, সড়ক ও সেতু উন্নয়ন প্রকল্পে বাংলাদেশের  ইতিহাসে এই প্রথম বাজেট দেওয়া হয়েছে। পদ্মা সেতুর বরাদ্দ হচ্ছে ৮ হাজার ৭শ কোটি টাকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বোর্ড মিটিংয়ে এ বরাদ্দ ঘোষণা দেন।
 
মিডিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী আরো বলেন, কিছু কিছু মিডিয়া অসত্য নিউজ দিয়েছে তা একদম ভুল। আমি কোনো দ্বিধা না করে বলতে চাই, মূল পদ্মা সেতুর কাজে আমাদের সিডিউল থেকে আমরা একদিন ও পিছপা হব না।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন, পদ্মাসেতুর নিবার্হী প্রকৌশলী (পূনর্বাসন) তোফাজ্জল হোসেন, সিনেহাইড্রো করপোরেশন, চায়না বেজর ব্রিজ কনসালটেন্ট পক্ষে নিজ প্রতিনিধিসহ অন্যান্য কর্মকর্তারা।
 
বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ