ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

ইসলাম ধর্ম গ্রহণ করবেন লিন্ডসে লোহান!

2744 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৫:৩৪:০০ এএম
লিন্ডসে লোহান

লিন্ডসে লোহান

বিতর্কের কারণে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহান। ইসলাম ধর্ম গ্রহণ করবেন বলে আরও একবার বির্তকের তালিকায় আসলেন তিনি। নিউইয়র্ক কমিউনিটি সার্ভিসের প্রথম দিনে পবিত্র কোরআনের ইংরেজি অনুবাদের একটি কপি তার হাতে দেখা যায়।

বিতর্কের কারণে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহান। ইসলাম ধর্ম গ্রহণ করবেন বলে আরও একবার বির্তকের তালিকায় আসলেন তিনি। নিউইয়র্ক কমিউনিটি সার্ভিসের প্রথম দিনে পবিত্র কোরআনের ইংরেজি অনুবাদের একটি কপি তার হাতে দেখা যায়। এ কারণেই ২৮ বছর বয়সি এই অভিনেত্রী ইসলাম ধর্ম গ্রহণ করতে যাচ্ছেন বলে অনেকে মনে করছেন।

 

ক্যাথলিক খ্রিস্টান হিসেবে জন্মগ্রহণকারী লোহান এর আগে ২০১২ সালে ইহুদি ও বৌদ্ধসহ অন্যান্য ধর্ম সম্পর্কেও আগ্রহ দেখিয়েছেন। 

তিনি বর্তমানে মদ ও নেশাজাতীয় দ্রব্যসেবন থেকেও বিরত রয়েছেন। বছরের প্রথম দিকে লন্ডনে তিনি তার সামাজিক যোগাযোগ সাইটে পবিত্র কোরআনের আয়াত শেয়ার করেছিলেন। পরে অবশ্য সেগুলো মুছে দিয়েছিলেন। এবার দেখার পালা, সত্যিই কি তিনি ইসলাম গ্রহণ করছেন!

 

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, মে ১৫, ২০১৫

বিএসকে/এমকে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 05:34:00