ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

সোনাইমুড়ীতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক

349 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৩:১২:০০ এএম
প্রতীকী

প্রতীকী

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাজুল ইসলাম মোহন (২৩) ও দেলোয়ার হোসেন (২৮) নামে দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাজুল ইসলাম মোহন (২৩) ও দেলোয়ার হোসেন (২৮) নামে দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, চারটি এলজি, তিন রাউন্ড বন্দুকের গুলি, ছয় রাউন্ড পিস্তলের গুলি, একটি চাপাতি, একটি ছোরা ও সাতটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দিনগত রাত ২টার দিকে বেগমগঞ্জ সার্কেল (এএসপি) হাসান ইমামের নেতৃত্বে আমিশাপাড়া ইউনিয়নের পুদিপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

এরা হলেন- সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের কেশবপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে তাজুল ইসলাম মোহন, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের গোবিন্দরখিল গ্রামের আবদুল সাত্তারের ছেলে দেলোয়ার হোসেন।

আটক দুইজন লক্ষ্মীপুরের চাঞ্চল্যকর সীমা হত্যা মামলার অন্যতম আসামি মানিক বাহিনীর সদস্য বলে জানায় পুলিশ।

পুলিশ সূত্র বাংলানিউজকে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে বেগমগঞ্জ সার্কেল (এএসপি) হাসান ইমামের নেতৃত্বে পুদিপাড়া গ্রামের প্রবাসী হুমায়ূন কবিরের পরিত্যক্ত একটি ঘরে অভিযান চালানো হয়। এ সময় ওই ঘর থেকে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী মোহন এবং দোলোয়ারকে আটক করা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ উল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, মে ১৫, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 03:12:00