ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে জামায়াতের উদ্বেগ

418 |
আপডেট: ২০১৫-০৫-১৪ ১০:৫১:০০ এএম

দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। বৃহস্পতিবার (১৪ মে) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ উদ্বেগ প্রকাশ করেন।

ঢাকা: দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।
 
বৃহস্পতিবার (১৪ মে) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ উদ্বেগ প্রকাশ করেন।

দেশের মানুষের জানমালের নিরাপত্তা নেই উল্লেখ করে বিবৃতিতে তিনি বলেন, সরকার মানুষের জানমালের নিরাপত্তা বিধানের পরিবর্তে জোর করে ক্ষমতায় টিকে থাকার জন্য সারাদেশে জুলুম-নির্যাতনে চালাচ্ছে।

ডা. শফিকুর রহমান সম্প্রতি সিলেটে ব্লগার বিজয় দাশ ও পল্লবীর গৃহবধূ সুইটি আক্তার হত্যাকাণ্ড এবং আশুলিয়ার ব্যাংক ডাকাতির ঘটনা উল্লেখ করে বলেন, দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে।

এতে গভীর উদ্বেগ প্রকাশ করে তিনি জনগণের জানমালের নিরাপত্তা বিধান ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, মে ১৪,২০১৫
এলকে/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-14 10:51:00