ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

মোহাম্মদপুরে রিজার্ভ ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার

948 |
আপডেট: ২০১৫-০৫-১৪ ৯:৫৪:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুর সাত মসজিদ এলাকার একটি বাসার রিজার্ভ ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে মুক্তা (০৭) নামে এক কন্যাশিশুর মরদেহ। বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে মরদেহ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর সাত মসজিদ এলাকার একটি বাসার রিজার্ভ ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে মুক্তা (০৭) নামে এক কন্যাশিশুর মরদেহ।

বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে মরদেহ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বাংলানিউজকে জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে মুক্তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। একটি বাসার রিজার্ভ ট্যাংকির ভেতরে পড়ে ছিল তার মরদেহ।

উদ্ধারের সময় মুক্তার শরীরে আঘাতের চিহ্ন ছিল জানিয়ে ওসি বলেন, প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে বিষয়টি আরও স্পষ্ট হবে জানান তিনি।

জানা যায়, কন্যাশিশু মুক্তার বাবা পেশায় একজন রং মিস্ত্রী। তারা মোহাম্মদপুর সাত মসজিদ হাউজিং এলাকার ৫নং রোড়ের ভাঙা মসজিদের পাশে একটি বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। সেই বাসার রিজার্ভ ট্যাংকির ভিতরেই মুক্তার মরদেহ পাওয়া যায়।

এদিন দুপুরের পর থেকে মুক্তা নিখোঁজ ছিল। পরে পরিবারের লোকজন খবর পায় মুক্তার মৃতদেহ ট্যাংকির ভেতরে পড়ে আছে। এরপর তারা বিকেল সাড়ে ৫টায় পুলিশকে খবর দিলে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়।

শিশুটিকে শারীরিক নির্যাতন করে সেখানে ফেলে রাখা হয়েছে কিনা পুলিশ সে বিষয়টি খতিয়ে দেখবে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মে ১৪, ২০১৫, আপডেট ২০৩৯
এনএইচএফ/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-14 09:54:00