ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

672 |
আপডেট: ২০১৫-০৫-১৪ ৭:৪৪:০০ এএম
ছবি : প্রতীকী

ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ব্যবসা পরিচালনা করার দায়ে উপজেলার ৪ রেস্টুরেন্ট ও ২ মিষ্টির দোকানে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় এসব প্রতিষ্ঠানের সংযোগও বিচ্ছিন্ন করা হয়।

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ব্যবসা পরিচালনা করার দায়ে উপজেলার ৪ রেস্টুরেন্ট ও ২ মিষ্টির দোকানে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় এসব প্রতিষ্ঠানের সংযোগও বিচ্ছিন্ন করা হয়।

বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে উপজেলার  স্থানীয় রুপসী ও বরপা বাসস্ট্যান্ড এলাকায় গড়ে ওঠা এসব প্রতিষ্ঠানকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।

এসময় ভ্রাম্যমাণ আদালশ পরিচালনার সময় উপস্থিত ছিলেন-  তিতাস গ্যাসের জোবিঅ সোনারগাঁও জোনের ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব, মশিউর রহমান, আজাদুর রহমান আজাদ ও আব্দুল আজিজ প্রমুখ।

ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, তিতাস গ্যাস কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে উপজেলার রূপসী এলাকার শাহজালাল হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, খাজা গরীবে নেওয়াজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, বরপা এলাকার ক্যাফে নিউ প্রিন্স রেস্তোরা অ্যান্ড মিনি চাইনিজ, বিসমিল্লাহ হোটেল, বকুল মিষ্টান্ন ভাণ্ডার ও শ্যামল মিষ্টান্ন ভাণ্ডারে অভিযান চালানো হয়।

এসব ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে অবৈধ গ্যাস সংযোগ প্রমাণিত হওয়ায় প্রতিষ্ঠানের মালিকদের ১ লাখ ৯৩ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে এক থেকে ৬ মাসের কারাদণ্ডেরও আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত। মালিকরা তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা পরিশোধ করেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মে ১৪, ২০১৫
পিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2015-05-14 07:44:00