ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

আশাশুনিতে অস্ত্র-গুলিসহ আটক ৩

274 |
আপডেট: ২০১৫-০৫-১৪ ৬:৫৮:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র বেচা-কেনার সময় দু’টি ওয়ান শ্যুটারগান ও গুলিসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-ছয় এর সদস্যরা।

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র বেচা-কেনার সময়  দু’টি ওয়ান শ্যুটারগান ও গুলিসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-ছয় এর সদস্যরা।

বুধবার (১৩ মে) রাত ৯টায় আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তা থেকে তাদের আটক করা হলেও বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-ছয় এর যশোর ক্যাম্পের সদস্যরা বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে।

আটক ব্যক্তিরা হলেন-জেলার কলারোয়া উপজেলার গাজনা গ্রামের মফিজুল ইসলাম সানা (৩২), সাতক্ষীরা সদর উপজেলার রসুলপুর গ্রামের আব্দুল মুহিত মোল্লা (৩৭) ও আশাশুনি উপজেলার কল্যাণপুর গ্রামের সাইদ হোসেন সানা (২৫)।

র‌্যাব জানায়, অস্ত্র বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে ওই সড়কে অভিযান চালানো হয়। এসময় দু’টি ওয়ান শ্যুটারগান, এর দুই রাউন্ড গুলি, শটগানের ২০ রাউন্ড গুলি ও টু টু বোর পিস্তলের আরো ১০০ রাউন্ড গুলিসহ ওই তিনজনকে আটক করা হয়।

এ ঘটনায় মামলা দায়ের করে আটক তিনজনকে আশাশুনি থানায় সোপর্দ করা  হয়েছে বলেও সূত্রটি জানায়।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, মে ১৪, ২০১৫
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-14 06:58:00