ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

না.গঞ্জে সন্ত্রাসীদের ধরতে সিসি ক্যামেরা

307 |
আপডেট: ২০১৫-০৫-১৪ ৫:৫৪:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার গুরুত্বপূর্ণ স্থানে চাঁদাবাজি-ছিনতাইকারী ও সন্ত্রাসীদের ধরতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসানো হয়েছে। শিমরাইল থেকে কাঁচপুর পর্যন্ত ৮টি ও সিদ্ধিরগঞ্জ থানায় ৪টি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হয়।

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার গুরুত্বপূর্ণ স্থানে চাঁদাবাজি-ছিনতাইকারী ও সন্ত্রাসীদের ধরতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসানো হয়েছে।

শিমরাইল থেকে কাঁচপুর পর্যন্ত ৮টি ও সিদ্ধিরগঞ্জ থানায় ৪টি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হয়।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরের দিকে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কক্ষে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন।

তিনি বলেন, সিসি ক্যামেরার সাহায্যে ওসির কক্ষ থেকেই চাঁদাবাজসহ বিভিন্ন অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। পর্যায়ক্রমে সব গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা বসানো হবে।

খন্দকার মহিদ উদ্দিন বলেন, ক্যামেরাগুলো সার্বক্ষণিক মনিটরিং করা হবে। এ ক্ষেত্রে আমাদের ফোর্স নিয়মিতভাবে কাজ করবে। কোনো ক্যামেরা বন্ধ হলে সঙ্গে সঙ্গে আমাদের টিম গিয়ে সেটি তদারকি করবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া, সহাকারী পুলিশ সুপার (সার্কেল-ক) ফোরকান শিকদার, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফত উল্লাহ ও পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মে ১৪, ২০১৫
টিআই/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-14 05:54:00