[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

সালাহ উদ্দিনকে দেশে আনা হবে

1011 |
আপডেট: ২০১৫-০৫-১৪ ৪:২৭:০০ এএম
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ভারতে খোঁজ পাওয়া বিএনপির কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন আহমেদকে যথাযথ আইনি প্রক্রিয়ায় দেশে ফিরিয়ে আনা হবে।

ঢাকা: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ভারতে খোঁজ পাওয়া বিএনপির কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন আহমেদকে যথাযথ আইনি প্রক্রিয়ায় দেশে ফিরিয়ে আনা হবে। তিনি যেহেতু ওই দেশে পুলিশের হাতে আটক হয়েছেন সেহেতু ওই দেশের কিছু আইনি প্রক্রিয়া আছে, আমাদেরও কিছু আইনি প্রক্রিয়া আছে। সেগুলো শেষ করে যথাসময়ে তাকে দেশে ফিরিয়ে আনা হবে।

বৃহস্পতিবার(১৪ মে’ ২০১৫) রাজধানীর গুলশান- বারিধারা- নিকেতন এলাকায় সিসি ক্যামেরা স্থাপন উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

গুলশান-২ এর হোটেল লেকশোর এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, পুলিশের আইজি একেএম শহীদুল হক, ৠাব মহপরিচালক বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া উপস্থিত ছিলেন।

গত মঙ্গলবার(১২ মে) ভারতের মেঘালয়ে প্রভাবশালী এ বিএনপি নেতার খোঁজ পাওয়া যায়। প্রথমে সেখানকার পুলিশ তাকে মানসিক হাসপাতালে নিয়ে যায়। অবৈধভাবে অনুপ্রবেশের জন্য সালাহ উদ্দিনের বিরুদ্ধে একটি মামলা করেছে শিলং পুলিশ। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে মেঘালয়ের রাজধানী শিলংয়ের সিভিল হাসপাতালে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মে ১৪, ২০১৫
আইএ/এনএস

** সালাহউদ্দিনকে গ্রেপ্তারে ইন্টারপোলের রেড নোটিশ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db