[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

নোয়াখালীতে শিবিরের ২ নেতা আটক

392 |
আপডেট: ২০১৫-০৫-১৪ ৩:৪৭:০০ এএম

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে শিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও নোয়াখালী শহর শিবিরের সাবেক সভাপতি নেয়ামত উল্লা শাকেরসহ দুই নেতাকে আটক করেছে পুলিশ।

নোয়াখালী: নোয়াখালীর জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে শিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও নোয়াখালী শহর শিবিরের সাবেক সভাপতি নেয়ামত উল্লা শাকেরসহ দুই নেতাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মে) সকাল ১১টার দিকে মাইজদীর হাউজিং এস্টেটের লাইসিয়াম স্কুল অ্যান্ড কলেজ থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হচ্ছেন-শিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের দক্ষিণ জগতপুর গ্রামের আবদুর রশিদের ছেলে নেয়ামত উল্লা শাকের (২৮) ও লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরপাগলা এলাকার নূর মোহাম্মদের ছেলে ও লাইসিয়াম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জহিরুল ইসলাম (৩০)।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শিবির নেতা নেয়ামত উল্লা শাকের ও লাইসিয়াম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জহিরুল ইসলামকে আটক করা হয়েছে।

শিবির নেতা নেয়ামত উল্লা শাকেরের বিরুদ্ধে বিভিন্ন সময় নাশকতা সৃষ্টিসহ বিভিন্ন ঘটনায় ২০টির অধিক মামলা রয়েছে থানায়।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মে ১৪, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db