[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news
প্রয়োজনে-বিনোদনে

ল্যাপটপ ফেয়ার

2524 |
আপডেট: ২০১৫-০৫-১৪ ১২:৫৩:০০ এএম
ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয় ইন্টারমিডিয়েটে ভর্তি হয়ে বায়না ধরে একটি ল্যাপটপের। তার স্বল্প আয়ের বাবা সন্তানের শখ ও প্রয়োজনের জন্য ল্যাপটপটি কিনে দিতে চান। কিন্তু সাধ্যে কুলিয়ে উঠতে পারেন না, এরই মধ্যে পত্রিকায় খবর এলো ল্যাপটপ ফেয়ারের।

জয় ইন্টারমিডিয়েটে ভর্তি হয়ে বায়না ধরে একটি ল্যাপটপের। তার স্বল্প আয়ের বাবা সন্তানের শখ ও প্রয়োজনের জন্য ল্যাপটপটি কিনে দিতে চান। কিন্তু সাধ্যে কুলিয়ে উঠতে পারেন না, এরই মধ্যে পত্রিকায় খবর এলো ল্যাপটপ ফেয়ারের। সেখানে প্রায় সব ধরনের ল্যাপটপে ছাড়সহ অনেক ধরনের অফার রয়েছে জেনে বাবা জয়কে একটি ল্যাপটপ কিনে দেন। সেই ল্যাপটাপ ব্যবহার করে জয় এখন সফটওয়্যার ইঞ্জিনিয়ার।

এমন হাজারো ছাত্র আজও অপেক্ষা করে কবে হবে সেই কাঙ্ক্ষিত ল্যাপটপ ফেয়ার। এবারের অপেক্ষার পালা শেষ। সবার জন্য ল্যাপটপ শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (১৪ মে) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)শুরু হলো তিন দিনব্যাপী ১৫তম ল্যাপটপ মেলা।

অ্যাপল, এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, তোশিবা, গিগাবাইট, অ্যাভিরা, জিওনিসহ বিশ্বের নামিদামি সব ব্র্যান্ড তাদের সর্বশেষ প্রযুক্তির ল্যাপটপ নিয়ে মেলায় হাজির আপনার জন্য।
 
রয়েছে নানা ধরনের আকষর্ণীয় অফার। প্রিয় ল্যাপটপটি কেনার এটাই বছরের সেরা সুযোগ। আর যারা জানতে চান বিশ্বের নতুন সব কালেকশন সম্পর্কে তারা শুধু ঘুরে আসতে পারেন। 

বন্ধুরা শুধু মেলা দেখাই নয়, মেলায় গিয়ে আপনিও অংশ নিতে পারেন মানবিক প্রয়াসে, কারণ আয়োজকরা জানিয়েছেন, মেলার টিকিট থেকে আয় করা অর্থের ২৫ শতাংশ নেপালের ক্ষতিগ্রস্তদের সহায়তা হিসেবে দেওয়া হবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে মেলা। মেলায় প্রবেশ টিকিটের মূল্য ৩০ টাকা। তবে মাধ্যমিক পর্যন্ত স্কুলের শিক্ষার্থীরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন। মেলার টাইটেল স্পন্সর টেকশহর.কম।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14