ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

‘সালাহ উদ্দিন ঘুরতে ঘুরতে মেঘালয়ে’

1713 |
আপডেট: ২০১৫-০৫-১৩ ৬:৩৪:০০ এএম
সালাহ উদ্দিন আহমদে

সালাহ উদ্দিন আহমদে

নিখোঁজ বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদ ‘নানারূপ’ ধরে ঘুরতে ঘুরতে মেঘালয়ে চলে গেছেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার (১৩ মে) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ঢাকা: নিখোঁজ বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদ ‘নানারূপ’ ধরে ঘুরতে ঘুরতে মেঘালয়ে চলে গেছেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার (১৩ মে) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

দুই মাস ধরে নিখোঁজ থাকার পর মঙ্গলবার (১২ মে) সালাহ উদ্দিন আহমদের খোঁজ মিলেছে। তিনি ভারতের মেঘালয় রাজ্যের রাজধানী শিলংয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

সেখান থেকে সকালে তিনি নিজে ফোন করে তার অবস্থানের কথা স্ত্রী হাসিনা আহমদকে জানান। এরপর সংবাদ সম্মেলনে এ কথা নিশ্চিত করেন হাসিনা।

মেঘালয়ে সালাহ উদ্দিনের সন্ধান পাওয়া প্রসঙ্গে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আপনারা যেভাবে জেনেছেন, আমিও সেভাবেই মিডিয়ার মাধ্যমে জেনেছি। অফিসিয়ালি এখনও কিছু জানতে পারিনি।

‘তিনি (সালাউদ্দিন আহমেদ) নানা রূপ ধরে ঘুরতে ঘুরতে ভারতে পালিয়ে গেছেন,’ যোগ করেন আসাদুজ্জামান খান কামাল।  

দেশে ফেরানোর বিষয়ে জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, আইনী প্রক্রিয়াতেই তাকে দেশে ফিরিয়ে আনা হবে।

গত ১০ মার্চ রাতে সালাহ উদ্দিন আহমেদ নিখোঁজ হন।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মে ১৩, ২০১৫
এসএমএ/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-13 06:34:00