ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১

306 |
আপডেট: ২০১৫-০৫-১২ ৪:২৪:০০ এএম

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন সাতমাইল এলাকায় একটি ট্রাক খাদে পড়ে মনির হোসেন (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ মে) বেলা ১১টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন সাতমাইল এলাকায় একটি ট্রাক খাদে পড়ে মনির হোসেন (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১২ মে) বেলা ১১টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মতিয়ার রহমান জানান, সকাল ১০টায় ইট ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সাতমাইল এলাকায় রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এ সময় ট্রাকে থাকা শ্রমিক মনির হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে থানা পুলিশের সহায়তায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মনির হোসেন সাতমাইলের তীলক এলাকার মনু মোল্লার ছেলে।

নিহতের মৃতদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

অপরদিকে, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কে গড়িয়ার পার এলাকায় বাংলাদেশ ব্যাংকের একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত মুখি একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হলে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জেলসহ দুইজন আহত হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মতিয়ার রহমান।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, মে ১২, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-12 04:24:00