ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

ফিরেই আমিরের চমক

2467 |
আপডেট: ২০১৫-০৫-১২ ৩:৫২:০০ এএম
মোহাম্মদ আমির

মোহাম্মদ আমির

পাঁচ বছর পর প্রতিযোগিতা মূলক ম্যাচে ফিরেই চমক দেখালেন পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ আমির। ফয়সালাবাদে সুপার এইট টি-টোয়েন্টি লিগে রাওয়ালপিন্ডি রামসে’র হয়ে নিজের প্রথম বলেই উইকেট পেলেন এ বাঁহাতি।

ঢাকা: পাঁচ বছর পর প্রতিযোগিতা মূলক ম্যাচে ফিরেই চমক দেখালেন পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ আমির। ফয়সালাবাদে সুপার এইট টি-টোয়েন্টি লিগে রাওয়ালপিন্ডি রামসে’র হয়ে নিজের প্রথম বলেই উইকেট পেলেন এ বাঁহাতি।

গতকাল লিগের এ ম্যাচে ২.১ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে দুটি উইকেট তুলে নেন আমির। প্রথম বলে সাজ্জাদ আলীকে সরাসরি বোল্ড করেন তিনি। আর নিজের তৃতীয় ওভারের প্রথম বলে ফেরান মোহাম্মদ নাসিমকে।

হাম্মাদ আজমের চার উইকেট ও আমিরের দুই উইকেটে মাত্র ১০৯ রানেই শেষ হয় প্রতিপক্ষ অ্যাবোটাবাদ ফ্যালকনের ইনিংস। পরে ব্যাট করা রামস ছয় উইকেটের সহজ জয় তুলে নেয়।

২০০৯ সালে পাকিস্তান জাতীয় দলের হয়ে ওয়ানডে ও টেস্টে অভিষেক হয়েছিল আমিরের। দুর্দান্ত বোলিং করে বিশ্বব্যাপী সাড়া জাগানো এ তরুণকে এক সময় দেশটির কিংবদন্তি বোলার ওয়াসিম আকরামের সঙ্গে তুলনা করা হতো। তবে ২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচে ‘স্পট ফিক্সিংয়ে’ জড়িয়ে পড়েন তিনি। পরে ক্রিকেট থেকে পাঁচ বছরের জন্য নিষেধাজ্ঞা পান ১৪ টেস্ট ও ১৫ ওয়ানডে খেলা আমির।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মে ১২, ২০১৫
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14