ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

সরকার গণমাধ্যমকে উন্মুক্ত করে দিয়েছে

531 |
আপডেট: ২০১৫-০৫-১২ ২:৪২:০০ এএম
ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সরকার গণমাধ্যমকে উন্মুক্ত করে দিয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মঙ্গলবার (১২ মে) রাজধানীর মোহাম্মদপুর থানাধীন রায়ের বাজার জাফরাবাদের হাশেমখান রোডে জাগো ফাউন্ডেশনের উদ্যোগে একটি অনলাইন স্কুল টিচার সেন্টার উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

ঢাকা: সরকার গণমাধ্যমকে উন্মুক্ত করে দিয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

মঙ্গলবার (১২ মে) রাজধানীর মোহাম্মদপুর থানাধীন রায়ের বাজার জাফরাবাদের হাশেমখান রোডে জাগো ফাউন্ডেশনের উদ্যোগে একটি অনলাইন স্কুল টিচার সেন্টার উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেসরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানকে উন্মুক্ত করে দিয়েছেন। একই সঙ্গে বেসরকারি গণমাধ্যমকেও উন্মুক্ত করে দেওয়া হয়েছে। অর্থাৎ আমরা সব দরজা-জানালা খুলে দিয়েছি। এখন এ খোলা দরজা-জানালা দিয়ে যদি পোকামাকড় (জঙ্গি গোষ্ঠী) ঢুকে তবে তা ধ্বংস করতে হবে।

অনলাইন স্কুল টিচার সেন্টার উদ্বোধনের পর তথ্যমন্ত্রী বলেন, এটি একটি ভালো উদ্যোগ। ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নেওয়ার একটি চমৎকার প্রয়াস। এখান থেকে শিক্ষকরা পাহাড়ি অঞ্চলসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে শিশুদের উন্নত শিক্ষাদান করবেন।

এসব উন্নয়নে বেসরকারি প্রতিষ্ঠানগুলোকে এগিয়ে আসারও আহ্বান জানান ইনু।

এ অনলাইন স্কুল টিচার সেন্টারে টেকনিক্যাল সাপোর্ট দিচ্ছে গ্রামীণফোন। এর স্পন্সর বেসরকারি সংগঠন অগ্নি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন মাউটাস অ্যাডাকটুসন, চিফ অব কমিউনিকেশন অ্যাফেয়ার্স মাহমুদ হোসাইন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মে ১২, ২০১৫
এনএইচএফ/আরএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-12 02:42:00