ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

সংবর্ধনা মঞ্চে নাছির

625 |
আপডেট: ২০১৫-০৫-০৯ ৬:৩৭:০০ এএম
আ জ ম নাছির উদ্দিন ‍

আ জ ম নাছির উদ্দিন ‍

সংবর্ধনা মঞ্চে এসে উঠেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন। ‍বিমানবন্দরে নবনির্বাচিত মেয়রের সম্মানে বর্ণাঢ্য সংবর্ধনার আয়োজন করেছে নাগরিক কমিটি চট্টগ্রাম।


চট্টগ্রাম: সংবর্ধনা মঞ্চে এসে উঠেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন। ‍বিমানবন্দরে নবনির্বাচিত মেয়রের সম্মানে বর্ণাঢ্য সংবর্ধনার আয়োজন করেছে নাগরিক কমিটি চট্টগ্রাম। 

শনিবার বিকেল সাড়ে চারটায় বিমানবন্দরে তৈরি অস্থায়ী মঞ্চ এসে ওঠেন তিনি।

এসময় তিনি সকলকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীরা ও দর্শকরা তাকে করতালির মাধ্যমে মঞ্চে স্বাগত জানান। নাছিরকে ফুল দিয়ে বরণ করে নেন মঞ্চে উপস্থিত নেতারা।

এর আগে বিকেল ৩টা ২০ মিনিটে  ঢাকা থেকে আসা ইউএস বাংলা এয়ারের ‍একটি ফ্লাইটে বিমানবন্দরে এসে অবতরণ করেন তিনি। 

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত আছেন সংসদ সদস্য এমএ লতিফ, শামসুল হক চৌধুরী, দিদারুল আলম, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

শত শত মোটরসাইকেল, গাড়িবহর করে মহানগর আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা বিমানবন্দরে গিয়ে হাজির হন।  ফলে বিমানবন্দর এলাকা হাজার মানুষের জনসমুদ্রে পরিণত হয়।

২৮ এপ্রিল সিটি নির্বাচনে আ জ ম নাছির উদ্দিন মেয়র নির্বাচিত হওয়ার পর ৩ মে গণভবনে সপরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর ঢাকা থেকে তিনি আর চট্টগ্রাম ফিরেননি। গত ৬ মে শপথ গ্রহণ শেষে ৭ মে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জেয়ারত করতে যান। প্রায় ৭দিনের মাথায় আজ তিনি চট্টগ্রাম ফিরছেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ০৯, ২০১৫
এমইউ/আইএসএ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-09 06:37:00