bangla news

আশাশুনিতে সাঈদী মুক্তি মঞ্চের প্রধান উদ্যোক্তা গ্রেফতার

565 |
আপডেট: ২০১৫-০৫-০৮ ৬:১৬:০০ এএম

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সাঈদী মুক্তি মঞ্চের প্রধান উদ্যোক্তা ও জামায়াতের রোকন মুক্তার হোসেন গাজীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে আশাশুনি উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। মুক্তার হোসেন গাজী আশাশুনি উপজেলার প্রতাপনগর মহিলা ফাজিল মাদ্রাসার শিক্ষক।

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সাঈদী মুক্তি মঞ্চের প্রধান উদ্যোক্তা ও জামায়াতের রোকন মুক্তার হোসেন গাজীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে আশাশুনি উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। মুক্তার হোসেন গাজী আশাশুনি উপজেলার প্রতাপনগর মহিলা ফাজিল মাদ্রাসার শিক্ষক।

আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) আওয়াল কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, সাঈদী মুক্তি মঞ্চের প্রধান উদ্যোক্তা মুক্তার হোসেন গাজীর বিরুদ্ধে নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে।

২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি যুদ্ধাপরাধের দায়ে দেলোয়ার হোসেন সাঈদীর ফাঁসির রায় ঘোষণার পর প্রতাপনগরে মুক্তার হোসেন গাজীর নেতৃত্বে গড়ে ওঠে সাঈদী মুক্তি মঞ্চ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ৮, ২০১৫
পিসি/


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-08 06:16:00