bangla news

কারাভোগ শেষে ফিরে গেলেন দুই ভারতীয়

322 |
আপডেট: ২০১৫-০৫-০৮ ৫:৪৬:০০ এএম

বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে বিভিন্ন মেয়াদে কারাভোগ শেষে দেশে ফিরেছেন দুই ভারতীয়। শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট গেটের শূন্যখো দিয়ে ভারতের হিলি অভিবাসন পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়।

হিলি(দিনাজপুর): বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে বিভিন্ন মেয়াদে কারাভোগ শেষে দেশে ফিরেছেন দুই ভারতীয়।

শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট গেটের শূন্যখো দিয়ে ভারতের হিলি অভিবাসন পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়।

দুই ভারতীয় হলেন- ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার দক্ষিণপাড়া গ্রামের স্বপন শিংয়ের ছেলে রামু শিং (৩০)। তিনি ১৫ মাস বাংলাদেশের দিনাজপুর জেলা কারাগারে কারাভোগ করেন।

অপরজন একই জেলার গঙ্গারামপুর থানার চরপাড়া গ্রামের পরিতোষ সরকারের ছেলে বিশ্বজিৎ সরকার (২৭)। তিনি ২ বছর জয়পুরহাট জেলা কারাগারে কারাভোগ করেন।

রামু শিং ও বিশ্বজিৎ জানান, বিভিন্ন সময়ে তারা হিলি ও আটাপাড়া সীমান্ত এলাকা অতিক্রম করে বাংলাদেশে অনুপ্রবেশ করলে দায়িত্বরত বিজিবি সদস্যরা তাদের আটক করে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠান।

হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মে ৮, ২০১৫
পিসি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-08 05:46:00