ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

শুক্রবার শাহজাদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

658 |
আপডেট: ২০১৫-০৫-০৭ ১১:২৯:০০ পিএম

শুক্রবার (০৮ মে) রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিত্তিফলক উন্মোচন ও বেশ কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধন করতে সিরাজগঞ্জের শাহজাদপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সিরাজগঞ্জ: শুক্রবার (০৮ মে) রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিত্তিফলক উন্মোচন ও বেশ কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধন করতে সিরাজগঞ্জের শাহজাদপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়াও শাহজাদপুরের রবীন্দ্র কাছারি বাড়ি পরিদর্শন ও কবিগুরুর ১৫৪তম জন্মজয়ন্তী উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানেরও উদ্বোধন করবেন তিনি।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সফরকালে প্রধানমন্ত্রী রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিত্তিফলক উন্মোচন ছাড়াও নবনির্মিত পাসপোর্ট অফিস, মেরিন একাডেমি, জেলা রেজিস্ট্রারের কার্যালয়ের সম্প্রসারিত ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ প্লান্ট ও শেখ রাসেল শিশু পার্কের উদ্বোধন করবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে শাহজাদপুরের বাঘাবাড়ি নৌ-বন্দরের হেলিপ্যাড থেকে শুরু করে পাইলট উচ্চ বিদ্যালয়ের সভামঞ্চ পর্যন্ত প্রায় সাড়ে ৬ কিলোমিটার সড়ক বর্ণিল সাজে সাজানো হয়েছে। সেইসঙ্গে বিশ্বকবির কাছারি বাড়িও সাজানো হয়েছে।

শাহজাদপুরের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রী শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেটা বাস্তবায়ন হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, মে ০৮, ২০১৫
এসআর


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-07 23:29:00