bangla news

বিসিবি’র কোচদের ডিরেক্টর হলেন টেরি

1898 |
আপডেট: ২০১৫-০৫-০৫ ৪:০৫:০০ এএম
পল টেরি

পল টেরি

২০১৯ ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে কোচদের ডিরেক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাবেক ইংলিশ ক্রিকেটার পল টেরিকে।

ঢাকা: ২০১৯ ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে কোচদের ডিরেক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাবেক ইংলিশ ক্রিকেটার পল টেরিকে।

বিসিবি’র গেম ডেভলপমেন্টের অধীনে আগামী ১২০ দিনের জন্য পরীক্ষামূলক ভাবে নেয়া হয়েছে তাকে। জার্মান বংশদ্ভুত টেরি ১৯৮৪ সালে ইংল্যান্ডের হয়ে দুটি টেস্ট ম্যাচ খেলেছেন। তবে খেলতে গিয়ে হাত ভেঙে গেলে ক্যারিয়ারের ইতি টানতে হয় তাকে।

খেলোয়াড়ী জীবন শেষে টেরি পেশা হিসেবে কোচিংকে বেছে নেন। তিনি ২০০২ থেকে ২০০৮ পর্যন্ত ইংলিশ কাউন্টি দল হ্যাম্পাশায়ারের কোচ ছিলেন। তার সময় দলটি সি এন্ড জি ট্রফি জিতে।

গত ০৩ মে ঢাকা আসেন টেরি। তবে গতকাল মিরপুরে শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পরিদর্শনে এসে তিনি বিসিবি’র উচ্চ পদস্থ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মে ০৫, ২০১৫
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-05 04:05:00