bangla news

‘কোনও মামলা থেকেই অব্যাহতি পাবেন না খালেদা’

529 |
আপডেট: ২০১৫-০৫-০৫ ২:৪১:০০ এএম
ছবি: রাজীব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: রাজীব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কোনও মামলা থেকেই অব্যাহতি পাবেন না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। মঙ্গলবার (০৫ মে) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কোনও মামলা থেকেই অব্যাহতি পাবেন না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার (০৫ মে) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

খাদ্যমন্ত্রী বলেন, নিরাপত্তার অজুহাতে জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে যাননি খালেদা জিয়া। সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও সংঘাতপূর্ণ করতে তিনি যখন মাঠে নেমেছিলেন তখন তার নিরাপত্তার দরকার পড়েনি। বিচারকাজকে বিলম্বিত করতেই এতো ক‍ূটকৌশল অবলম্বন করছেন তিনি।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, যতই চেষ্টা করুন না কেনো আপনি এবং আপনার ছেলের বিরুদ্ধে সব মামলার বিচারকাজ নিষ্পত্তি হবে। কোনোভাবেই পার পাবেন না।   

এ আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন স্বাধীনতা পরিষদের উপদেষ্টা অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম খান, সাধারণ সম্পাদক ফজলুল হক, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এমএ করিম, আওয়ামী লীগ নেতা সাজাহান সাজু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, মে ০৫, ২০১৫
টিএইচ/এসইউ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-05 02:41:00