bangla news

গাজীপুরে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস ছিটকে আহত ৪

616 |
আপডেট: ২০১৫-০৫-০৫ ১২:৩৮:০০ এএম

ঢাকা-ময়মনসিংহ রেলরুটের গাজীপুর এলাকায় একটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস ছিটকে চালক ও পথচারীসহ চারজন আহত হয়েছেন। মঙ্গলবার (০৫ মে) সকাল সাড়ে ৯টায় ঢাকা-ময়মনসিংহ রেলরুটের জয়দেবপুর-ভাওয়াল গাজীপুর স্টেশনের মাঝামাঝি ফাউকাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর: ঢাকা-ময়মনসিংহ রেলরুটের গাজীপুর এলাকায় একটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস  ছিটকে চালক ও পথচারীসহ চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (০৫ মে) সকাল সাড়ে ৯টায় ঢাকা-ময়মনসিংহ রেলরুটের জয়দেবপুর-ভাওয়াল গাজীপুর স্টেশনের মাঝামাঝি ফাউকাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে সূত্র জানায়, ঢাকাগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি ভাওয়াল-গাজীপুর স্টেশন ছেড়ে জয়দেবপুর স্টেশনে আসার পথে ফাউকাল রেলক্রসিংয়ে একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়।

এ সময় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় মাইক্রোবাসটি পাশের একটি দোকানে ঢুকে পড়ে। এতে মাইক্রোবাসের চালক ও পথচারীসহ ৪ জন আহত হন।

জয়দেবপুর স্টেশনের প্রধান স্টেশন মাস্টার শহিদুল্লাহ বাংলানিউজকে জানান, এ ঘটনায় ট্রেন চলাচলে কোনো বিঘ্ন হয়নি। তবে আনম্যান গেটগুলো নিয়ন্ত্রণের দায়িত্ব সিটি করপোরেশনের।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, মে ০৫, ২০১৫
আরএ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-05 00:38:00