[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

নির্বাচন সুষ্ঠু না হলে বিএনপি এত ভোট কিভাবে পেল

437 |
আপডেট: ২০১৫-০৫-০৩ ৫:৩৭:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিটি নির্বাচন সুষ্ঠু না হলে বর্জনের পরেও বিএনপি কিভাবে এত ভোট পেল। রোববার (৩ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-রাধিকা সড়ক পরিদর্শন শেষে উপজেলা সদরের ডাকবাংলোতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া: সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিটি নির্বাচন সুষ্ঠু না হলে বর্জনের পরেও বিএনপি কিভাবে এত ভোট পেল।

রোববার (৩ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-রাধিকা সড়ক পরিদর্শন শেষে উপজেলা সদরের ডাকবাংলোতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মাঝপথে রহস্যজনকভাবে নির্বাচন বর্জন করায় সিটি নির্বাচনে তাদের অংশগ্রহণকে প্রশ্নবিদ্ধ করেছে।
 
এ সময় তার সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের সংসদ সদস্য ক্যাপ্টেন এবিএম তাজুল ইসলাম, নবীনগরের সংসদ সদস্য ফয়েজুর রহমান বাদল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হালিম।

পরে মন্ত্রী নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ফয়েজুর রহমান বাদল। এছাড়া জনসভায় বক্তব্য রাখেন জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মে ০৩, ২০১৫
আরএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db