bangla news

বাংলাদেশে আর নতুন রাস্তার দরকার নেই

1969 |
আপডেট: ২০১৫-০৫-০২ ১১:৩৪:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েটিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েটিফোর.কম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বাংলাদেশে অনেক রাস্তা হয়েছে। এখন আর নতুন রাস্তার দরকার নেই। আগের রাস্তাগুলো সংস্কার ও সুপরিসর করতে কাজ করবে সরকার।

যশোর: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বাংলাদেশে অনেক রাস্তা হয়েছে। এখন আর নতুন রাস্তার দরকার নেই। আগের রাস্তাগুলো সংস্কার ও সুপরিসর করতে কাজ করবে সরকার।

শনিবার (০২ মে) দুপুরে যশোর উপশহর বাবলাতলা ব্রিজ উদ্বোধন শেষে মন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

মন্ত্রী বলেন, পদ্মা সেতুর নির্মাণকাজ সম্পন্ন হলে যশোর, বেনাপোল, খুলনা, মংলা, বাগেরহাট, সাতক্ষীরার ভোমরা বন্দর, নড়াইল, বরিশাল, পটুয়াখালী, কুয়াকাটার যোগাযোগ ব্যবস্থায় ইতিবাচক প্রভাব পড়বে। তাই পদ্মাসেতুর সঙ্গে সংযুক্ত গুরুত্বপূর্ণ সড়কগুলোকে চার লেনে উন্নীত করার প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

মন্ত্রী আরও বলেন, আন্দোলনে ও সিটি নির্বাচনে বিজয়ী হতে না পেরে বিএনপি কল্পিত কারচুপির অভিযোগ এনে দেশে-বিদেশে নালিশ করে বেড়াচ্ছে। তবে, মাঠে কর্মী না থাকায় তারা আন্দোলন করতে পারছে না।

ভৈরব নদের ওপর চার কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে নির্মিত এ ব্রিজ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ন কবীর, পুলিশ সুপার আনিসুর রহমান, যশোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা,  মে ০২, ২০১৫
পিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-02 11:34:00