[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

বগুড়ায় মামলা প্রত্যাহারে জাসদের আল্টিমেটাম

344 |
আপডেট: ২০১৫-০৫-০২ ১১:২৭:০০ এএম

বগুড়ার নন্দীগ্রামে জলাশয় লিজ, দখল কেন্দ্র করে অপহরণ ও মারধরের অভিযোগে দায়ের করা মামলা প্রত্যাহারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে স্থানীয় জাসদ নেতাকর্মীরা।

বগুড়া: বগুড়ার নন্দীগ্রামে জলাশয় লিজ, দখল কেন্দ্র করে অপহরণ ও মারধরের অভিযোগে দায়ের করা মামলা প্রত্যাহারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে স্থানীয় জাসদ নেতাকর্মীরা।

শনিবার (২ মে) নন্দীগ্রাম স্থানীয় বাসস্ট্যান্ডে উপজেলা জাসদের একটি সভা থেকে এ আল্টিমেটাম দেওয়া হয়।  

এর আগে দুপুর ১টার দিকে জাসদ নেতা-নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল নন্দীগ্রাম উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা জাসদের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম ফরিদের সভাপতিত্বে প্রতিবাদ কর্মসূচিতে স্থানীয় বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য সমর্থিত জেলা জাসদ নেতা শহিদুল ইসলাম ডাবলু, নুরুল ইসলাম সেফা, আব্দুল করিম, উপজেলা জাসদের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমান রুস্তম, উপজেলা জাসদ নেতা আবু তালেব, মঞ্জুরুল ইসলাম, নান্টু মন্ডল, স্ট্যালিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

কর্মসূচি থেকে বক্তারা বলেন, ২৪ ঘণ্টার মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

অপহরণ থেকে মুক্ত হয়ে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জীবনের নিরাপত্তা চেয়েছেন মামলার বাদী মফিজ উদ্দিন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুর রহমান বাংলানিউজকে জানান, জলাশয় দখল কেন্দ্র করে অপহরণ ও মারধরের অভিযোগে চলতি বছরের ২৯ এপ্রিল স্থানীয় উপজেলার দাগমারা গ্রামের মফিজ উদ্দিন বাদী হয়ে জেলা জাসদ নেতা জিয়াউল হক শাহিন, রেজাউল করিম রেজা, মাহাবুব রহমান ও উপজেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম তোতাসহ কমপক্ষে ১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ০২, ২০১৫
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db