ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

জাতীয় যুব হকির শিরোপা বিকেএসপির

353 |
আপডেট: ২০১৫-০৪-২৭ ১০:৫৭:০০ এএম

‘অগ্রণী ব্যাংক জাতীয় যুব হকি প্রতিযোগিতা’য় চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। সোমবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি ৬-০ গোলে হারায় ঢাকা জেলাকে।

ঢাকা: ‘অগ্রণী ব্যাংক জাতীয় যুব হকি প্রতিযোগিতা’য় চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। সোমবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি ৬-০ গোলে হারায় ঢাকা জেলাকে। বিকেএসপির পক্ষে আরশাদ হোসেন জোড়া গোল করেন। এছাড়া রাজু আহমেদ, মোহাম্মদ মহসিন, মাহবুব হোসেন এবং ফজলে হোসেন রাব্বি ১টি করে গোল করেন।

এর আগে একই ভেন্যুতে অনুষ্ঠিত তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী খেলায় রাজশাহী জেলা ৩-১ গোলে দিনাজপুর জেলাকে হারায়।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিকেএসপির আশরাফুল ইসলাম। তাঁকে একটি ক্রেস্ট ও ১০ হাজার টাকার আর্থিক পুরস্কার দেয়া হয়। সর্বোচ্চ গোলদাতা ঢাকা জেলার দ্বীন ইসলাম ইমন (২২ গোল) পান একটি ক্রেস্ট ও ১০ হাজার টাকার আর্থিক পুরস্কার।

এছাড়াও চ্যাম্পিয়ন দলকে একটি ট্রফির পাশাপাশি ৩০ হাজার টাকা এবং রানার্সআপ দলকে একটি ট্রফি ও ২০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। বিশেষ অতিথি ছিলেন বিকেএসপির মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলীম মুরতজা খান এবং অগ্রণী ব্যাংক লিমিটেডর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী সানাউল হক। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল ইনামুল বারী, সাধারণ সম্পাদক খাজা রহমতউল্লাহ, টুর্নামেন্ট কমিটির সম্পাদক জাফরুল আহসান বাবুল ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
ইয়া/ এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-04-27 10:57:00