bangla news
সিটি নির্বাচন

‘সিইসি’র হুকুমে সেনাবাহিনী মোতায়েন ঠিক নয়’

395 |
আপডেট: ২০১৫-০৪-২০ ৮:৪৪:০০ এএম
সুরঞ্জিত সেনগুপ্ত

সুরঞ্জিত সেনগুপ্ত

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) হুকুম করলেই সিটি করপোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা ঠিক হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) হুকুম করলেই সিটি করপোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা ঠিক হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে রাজধানীর ইন্সটিটিউটশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

চলমান রাজনীতি বিষয়ে এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমী।

সুরঞ্জিত বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে, সেনাবাহিনী মোতায়েনের দাবি ততই জোরদার হচ্ছে। প্রধান নির্বাচন কমিশনার হুকুম করলেই সেনাবাহিনী চলে আসবে, এটা সংবিধান সিদ্ধ নয়। নারায়ণগঞ্জ থেকে কুমিল্লা পর্যন্ত কোনো সিটি করপোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের প্রয়োজন পরেনি। পুলিশ, বিজিবি ও আনসার দিয়ে ওই সিটি নির্বাচনগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

পতাকা দেখানো প্রসঙ্গে তিনি বলেন, মানুষ পোড়ানোর দায়ে জনগণ খালেদা জিয়াকে কালো পতাকা দেখাচ্ছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজউদ্দিন মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু, হুমায়ুন কবির মিজি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
এসইউজে/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-04-20 08:44:00