[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

মিলান ডার্বি ম্যাচ ড্র

419 |
আপডেট: ২০১৫-০৪-১৯ ১১:৩৬:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইতালিয়ান লিগের এই মৌসুমে এসি মিলান ও ইন্টার মিলান দুই জায়ান্টের অবস্থাই নাজুক। পয়েন্ট টেবিলে দু’দলের কোনোটিই নেই শীর্ষ পাঁচে। গত রাতে অনুষ্ঠিত মিলান ডার্বি ম্যাচে কেউই জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি। গোলশূণ্য ড্রতেই খেলার নিষ্পত্তি ঘটে।

ঢাকা: ইতালিয়ান লিগের এই মৌসুমে এসি মিলান ও ইন্টার মিলান দুই জায়ান্টের অবস্থাই নাজুক। পয়েন্ট টেবিলে দু’দলের কোনোটিই নেই শীর্ষ পাঁচে। গত রাতে অনুষ্ঠিত মিলান ডার্বি ম্যাচে কেউই জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি। গোলশূণ্য ড্রতেই খেলার নিষ্পত্তি ঘটে।

সান সিরো স্টেডিয়ামটি দুই মিলানেরই ঘরের মাঠ হিসেবে পরিচিত। তাই দু’দলই স্বাগতিক হিসেবে খেলতে নামে। ১১ মিনিটেই এগিয়ে যেতে পারত ইন্টার। ৩৫ গজ থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার হার্নানেসের নেওয়া দূরপাল্লার শট ফিরিয়ে দেন মিলানের স্প্যানিশ গোলরক্ষক দিয়েগো লোপেজ। প্রথমার্ধে কোনো দলই জালের ঠিকানা খুঁজে পায়নি।

বল দখলের লড়াইয়ে খানিকটা এগিয়ে ছিল ইন্টার। আক্রমনের দিক থেকেও। তবে, কাঙ্ক্ষিত গোলের দেখাই কেবল পায়নি। অন্যদিকে, মিলানের ফুটবলাররা তেমন ‍একটা গোলের সুযোগ তৈরি করতে পারেনি। আবার, রবার্তো মানচিনির ইন্টারকে গোল করার সুযোগ থেকেও বিরত রাখে ফিলিপ্পো ইনজাগির শিষ্যরা। ফলে, নির্ধারিত সময় শেষে দু’দলই পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

‌উল্লেখ্য, পয়েন্ট টেবিলে ৩১ ম্যাচ শেষে ১০ জয়, ১৩ ড্র ও আট পরাজয়ে ৪৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে এসি মিলান। সমান ম্যাচে ৪২ পয়েন্টে এক ধাপ পিছিয়ে ইন্টার। সর্বোচ্চ ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে জুভেন্টাস।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘন্টা, এপ্রিল ২০, ২০১৫
আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db