[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

আমি বলিনি, আমাকে কিনে নাও: যুবরাজ

6387 |
আপডেট: ২০১৫-০৪-১৯ ৩:১২:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম আসরে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলছেন যুবরাজ সিং। সদ্য সমাপ্ত বিশ্বকাপে দলে জায়গা না পাওয়া এ ক্রিকেটারকে রেকর্ড পরিমান অর্থ দিয়ে দিল্লি নিজেদের ক্লাবে ভিড়িয়েছে।

ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম আসরে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলছেন যুবরাজ সিং। সদ্য সমাপ্ত বিশ্বকাপে দলে জায়গা না পাওয়া এ ক্রিকেটারকে রেকর্ড পরিমান অর্থ দিয়ে দিল্লি নিজেদের ক্লাবে ভিড়িয়েছে।

রেকর্ড ভারতীয় ১৬ কোটি রুপিতে যুবরাজ দিল্লির হয়ে খেলছেন। এটা পুরোনো খবর। ভারতীয় বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়া যুবরাজই এখন বলে বেড়াচ্ছেন, আমাকে এতো অর্থ দিয়ে কাউকে কিনতে বলিনি।

৩৩ বছর বয়সী যুবরাজ এক সাক্ষাৎকারে বলেন, আমি কাউকে বলিনি আমাকে ১৬ কোটি রুপি দিয়ে কিনে নাও। এটা আমার হাতে ছিল না। আমি অন্যান্য ক্রিকেটারদের মতোই নিলামের অংশ ছিলাম। যে কোনো মূল্যেই আমি আইপিএলে খেলতে চেয়েছিলাম। কারণ ক্রিকেটই আমার কাছে সব থেকে বড়।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ১৯ এপ্রিল ২০১৫
এমআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db