[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

‘সরকার দলীয় প্রার্থীর পক্ষে কাজ করছে ইসি’

655 |
আপডেট: ২০১৫-০৪-১৪ ৪:৪৭:০০ এএম

নির্বাচন কমিশন সরকার দলীয় প্রার্থীকে বেসরকারীভাবে নির্বাচিত করতে কাজ করছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম।

চট্টগ্রাম: নির্বাচন কমিশন সরকার দলীয় প্রার্থীকে বেসরকারীভাবে নির্বাচিত করতে কাজ করছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম।

তিনি বলেন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য বর্তমান পরিস্থিতিতে নির্বাচনের এক সপ্তাহ আগে সেনা বাহিনী মোতায়েন করা জুরুরি। কারণ নির্বাচন কমিশন নিজস্বতা হারিয়ে ফেলেছে। তাদের কোন স্বাধীনতা নেই।

সোমবার রাতে ২০ দল সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী মনজুর আলমের কাট্টলীস্থ বাসভবনে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

সাবেক এ সেনা কর্মকর্তা বলেন, নির্বাচন কমিশনের সরেজমিন নীতি বাংলাদেশের গণমানুষের আকাঙ্খা বিরোধী। বাংলাদেশের আপামর জনসাধারণ কমিশন থেকে যা প্রত্যাশা করে কমিশন ঠিক তার উল্টো করছে।

তিনি নির্বাচন কমিশনের দ্বৈত নীতির কঠোর সমালোচনা করে বলেন,এ ধরনের নির্বাচন কমিশনের কাছ থেকে নিরপেক্ষ নির্বাচন আশা করা যায়না।

সৈয়দ ইব্রাহিম আরো বলেন, সরকারের দু:শাসনের জবাব দিতে সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট অংশ গ্রহণ করেছে। তাই এই নির্বাচনে জিততেই হবে। এ বিজয়ের মাধ্যমে সরকার পতনের আন্দোলন ত্বরান্বিত করবে।

এর আগে রাত সাড়ে দশটায় জাতীয় পার্টির নেতা মেয়র প্রার্থী সোলেয়মান আলম শেঠ মনজুর আলমের বাসায় গেলে তিনি তাকে স্বাগত জানান। সোলেয়মান শেঠ অসুস্থ মনজুর আলমের ছোটভাই শিল্পপতি আবুল কাসেমের অসুস্থতার খোঁজ খবর নেন।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৫
এমইউ/আইএসএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db