bangla news
ক্যাম্পে টেলিভিশন

দুই কাউন্সিলর প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা

351 |
আপডেট: ২০১৫-০৪-১৩ ১২:২৮:০০ পিএম

নগরীতে দুই কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে টেলিভিশন উদ্ধারের পর তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। সোমবার রাতে রিটার্নিং অফিসার মো.আবদুল বাতেন এ আদেশ দিয়েছেন।

চট্টগ্রাম: নগরীতে দুই কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে টেলিভিশন উদ্ধারের পর তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। সোমবার রাতে রিটার্নিং অফিসার মো.আবদুল বাতেন এ আদেশ দিয়েছেন।

দুই প্রার্থী হলেন, ৪১ নম্বর পতেঙ্গা ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নূরুল আবসার এবং সাবেক কাউন্সিলর ছালেহ আহমদ।

সোমবার বিকেল ৪টায় পতেঙ্গা ওয়ার্ডের নাজিরপাড়ায় ছালেহ আহমদের ক্যাম্প এবং চৌধুরীপাড়ায় নূরুল আবসারের ক্যাম্প থেকে দু’টি টেলিভিশন জব্দ করা হয়।

সহকারি রিটার্নিং কর্মকর্তা মো.শফিকুর রহমান বাংলানিউজকে বলেন, ছালেহ আহমদ এবং নূরুল আবসারের ক্যাম্পে টেলিভিশন রাখার অভিযোগ পেয়ে সেখানে অভিযান চালানো হয়েছে। টেলিভিশন দু’টি জব্দ করে নিয়ে আসা হয়েছে। তাদের ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাচনী আচরণবিধি অনুযায়ী ক্যাম্পে টেলিভিশন, সাউন্ডবক্স, ভিসিডি রাখা, আঠাযুক্ত স্টিকার ছাপানো এবং দেয়ালে লাগানো ও তোরণ বানানো নিষিদ্ধ।

বাংলাদেশ সময়: ২২০৯ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
আরডিজি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-04-13 12:28:00