bangla news

স্বাধীনতা দিবসে বাহরাইন বিএনপির আলোচনা সভা

552 |
আপডেট: ২০১৫-০৪-০৩ ৭:৪৯:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের ৪৫তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বাহরাইনে আলোচনা সভা করেছে বাহরাইন বিএনপি। বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত ৯টায় মানামার স্থানীয় একটি হোটেলে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

বাহরাইন: বাংলাদেশের ৪৫তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বাহরাইনে আলোচনা সভা করেছে বাহরাইন বিএনপি।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত ৯টায় মানামার স্থানীয় একটি হোটেলে এ আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাহরাইন বিএনপির সভাপতি প্রকৌশলী মো. জাহাঙ্গীর তরফদার।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. সেলিম মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বিএনপির উপদেষ্টা আবুল বাশার, সাধারণ সম্পাদক প্রকৌশলী এনামুল হক সরকার এনাম, সহ-সভাপতি হারুনুর রশিদ, প্রকৌশলী নজরুল ইসলাম, কামরুল ইসলাম কামরান, আবু সাঈদ, আবদুল গনি, মো. বশির, সহ-সাধারণ সম্পাদক খোরশেদ আলম, অর্থ সম্পাদক প্রকৌশলী মো. জিল্লুর রহমান, দপ্তর সম্পাদক তাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তরুণ দলের সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, জাসাসের সভাপতি মোফাজ্জেল, জাতীয়তাবাদী শ্রমিক দলের আহ্বায়ক শাহেদ আরেফিন, বিএনপি রিফা শাখার সভাপতি শাহ আলম, ঈসা টাউন বিএনপির সভাপতি নুর আলম, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, রাস রোমান শাখার সভাপতি নুরে আলম, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, মানামা মহানগর বিএনপির সভাপতি হাসান মাহমুদ, সহ-সভাপতি সাঈদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার খোকন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম রানা প্রমুখ।

সভায় বিএনপির অঙ্গ, সহযোগী সংগঠন ও আঞ্চলিক শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে স্বাধীনতার বীর মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন মাওলানা মুফতি ইব্রাহীম।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2015-04-03 07:49:00