ঢাকা, মঙ্গলবার, ৪ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

এমওডিসি রিক্রুটের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

488 |
আপডেট: ২০১৫-০৪-০২ ৯:০০:০০ এএম
ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বাংলাদেশ বিমানবাহিনীর ৪১তম এমওডিসি রিক্রুটের (বিমান) প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ বাংলাদেশ বিমানবাহিনীর তত্ত্বাবধান ও রক্ষণাবেক্ষণ ইউনিট, লালমনিরহাটে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০২ এপ্রিল) এ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

ঢাকা: বাংলাদেশ বিমানবাহিনীর ৪১তম এমওডিসি রিক্রুটের (বিমান) প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ বাংলাদেশ বিমানবাহিনীর তত্ত্বাবধান ও রক্ষণাবেক্ষণ ইউনিট, লালমনিরহাটে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) এ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

বিমানবাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের এয়ার অধিনায়ক এয়ার কমডোর মো. শফিকুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন ও আকর্ষণীয় মার্চ পাস্টের সালাম গ্রহণ করেন।

অনুষ্ঠানে রিক্রুটদের উদ্দেশে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ বিমানবাহিনীর মূল মন্ত্র হচ্ছে ‘বাংলার আকাশ রাখিব মুক্ত’। এ লক্ষ্য সামনে রেখেই বিমানবাহিনীকে একটি শক্তিশালী স্বয়ংসম্পূর্ণ এবং আধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে।

রিক্রুট (এমওডিসি) আদনান বিন আজিজ ও রিক্রুট (এমওডিসি) মো. সুমন রেজা যথাক্রমে শিক্ষা ও সাধারণ সামরিক বিষয়ে শ্রেষ্ঠ রিক্রুট বিবেচিত হয়েছেন। এছাড়া সার্বিক বিষয়ে নৈপুণ্যের জন্য রিক্রুট (এমওডিসি) আদনান বিন আজিজ শ্রেষ্ঠ রিক্রুট বিবেচিত হয়ে ‘চৌকষ রিক্রুট ট্রফি’ লাভ করেন।

এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা ও রিক্রুটদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-04-02 09:00:00