ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাককালামকেই অধিনায়ক চান ফ্লেমিং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৫
ম্যাককালামকেই অধিনায়ক চান ফ্লেমিং ছবি: সংগৃহীত

ঢাকা: ব্রেন্ডন ম্যাককালামের নেতৃত্বে দারুণ ভাবে এগিয়ে যাচ্ছে নিউজিল্যান্ড। এরই ধারাবাহিকতায় আগামী বছর টি-২০ বিশ্বকাপ পর্যন্ত তিন ফরম্যাটের ক্রিকেটে তার নেতৃত্বই দেখতে চান কিউই সাবেক অধিনায়ক স্টিফেন ফ্লেমিং।



গত বছর থেকেই ম্যাককালামের অধিনায়কত্বের সুফল পায় নিউজিল্যান্ড। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পর ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়। আর সর্বশেষ প্রথমবারের মত দলকে বিশ্বকাপের ফাইনালে নিয়ে যান এ ডানহাতি ব্যাটসম্যান।

মেলবোর্নের ফাইনালে অস্ট্রেলিয়া জয় পেলেও ছয় সপ্তাহের এ আসরে নিজেদের আধিপত্য বিস্তার করে রাখে নিউজিল্যান্ড। ফাইনালের আগে সবকটি ম্যাচেই জয় পায় তারা।

এদিকে সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরি ও পেসার কাইল মিলস বিশ্বকাপের পর অবসর নিলেও ফ্লেমিং মনে করেন, ৩৩ বছরের এ তারকার হাত ধরে কিউইরা আরও ভালো করবে।

আইসিসি’র অফিসিয়াল ওয়েবসাইটের এক কলামে ফ্লেমিং লিখেছেন, আমি আশাকরি তিন ফরম্যাটের খেলায় ম্যাককালাম দলের দায়িত্ব ধরে রাখবে। ব্ল্যাক ক্যাপসরা তার অধীনে খেলে অভ্যস্ত। ’

তিনি আরো জানান, ‘একজন ইতিবাচক দলনেতা হিসেবে সে উদাহারণ হয়ে থাকবে। যদিও কেন উইলিয়ামসন অধিনায়ক হবার যোগ্য। তবে আমি মনে করি টি-২০ বিশ্বকাপ পর্যন্ত ম্যাককালামেরই দলনেতা থাকা উচিৎ। ’

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

welcome-ad